ঢাকা,বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজার পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করল মাশেদুল হক রাশেদ

নিজস্ব প্রতিবেদক ::

আগামী ১২ জুন অনুষ্ঠিত হতে যাওয়া কক্সবাজার পৌরসভার নির্বাচনে মেয়র পদে লড়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন মাশেদুল হক রাশেদ। নাগরিক কমিটির ব্যানারে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি সরকার দলীয় আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

তবে শনিবার দলের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার বর্তমান প্যানেল মেয়র-১ মো. মাহবুবুর রহমান চৌধুরী। শনিবার কেন্দ্র থেকে প্রার্থীর নাম প্রচারের পর রাতেই নিজের ফেসবুক পেজে ভিডিও বার্তায় প্রার্থীতা ঘোষণা করেন মাশেদুল হক রাশেদ।

মাশেদুল হক রাশেদ কক্সবাজার জেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি, কক্সবাজার পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান মরহুম বীর মুক্তিযোদ্ধা মরহুম এ.কে.এম মোজাম্মেল হকের বড়সন্তান।

নিম্মে মাশেদুল হক রাশেদ এর ভিডিও বার্তার বক্তব্য তুলে ধরা হলো :
“প্রিয় কক্সবাজার পৌরবাসী। আসসালামু আলাইকুম। আমি মাসেদুল হক রাশেদ। আমার পিতা বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম মোজাম্মেল হক কক্সবাজার পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান হিসাবে আপনাদের সেবা করেছে। আমিও আমার মরহুম পিতার ধারাবাহিকতা রক্ষার্থে নাগরিক কমিটির প্রার্থী হিসাবে আগামী ১২ জুনের নির্বাচনে আপনাদের দোয়া ও সমর্থন চাই। খোদা হাফেজ। আসসালামু আলাইকুম।”

পাঠকের মতামত: